October 12, 2024, 7:25 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ফেরদৌস-পূর্ণিমা বাছাই করবেন ‘মাসুদ রানা’

ফেরদৌস-পূর্ণিমা বাছাই করবেন ‘মাসুদ রানা’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অ্যাডভেঞ্চার সিরিজের বই ‘মাসুদ রানা’ সকলের নিকট বেশ জনপ্রিয়। এবার এই চরিত্র আসছে বড় পর্দায়। দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া কল্পনার সেই হিরো মাসুদ রানাকে সিনেমার পর্দায় দেখানোর ঘোষণা দিয়েছেন এবার। জাজ মাল্টিমিডিয়া ‘মাসুদ রানা’ সিরিজের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাস অবলম্বনে নতুন চলচ্চিত্র তৈরি করবে। ‘মাসুদ রানা’ চরিত্রে কে অভিনয় করবেন? আগেই জানানো হয়েছে, একটি রিয়েলিটি শোর মাধ্যমে ‘মাসুদ রানা’র জন্য একজনকে খুঁজে বের করা হবে। ‘কে হবে মাসুদ রানা’ শিরোনামের এরইমধ্যে এই রিয়েলিটি শোর আয়োজন করেছে চ্যানেল আই। যার বিভিন্ন প্রক্রিয়ায় বিচারক হিসেবে থাকবেন চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। এরইমধ্যে চ্যানেল আইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ফেরদৌস ও পূর্ণিমা।

তারাও বিষয়টি নিশ্চিত করেছেন। আগামি মাসের প্রথম সপ্তাহে এই আয়োজনের পুরো কর্মযজ্ঞ শুরু হবে। তার আগে প্রমো আর ফটোশুটে অংশ নেবেন ফেরদৌস ও পূর্ণিমা। যেকোনো বাংলাদেশি কিংবা বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। রিয়েলিটি শো-র সঙ্গে যুক্ত আছে বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভার। নির্বাচিত তিন তরুণ অভিনয় করবেন মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’, ‘ভরতনাট্যম’ ও ‘স্বর্ণমৃগ’ উপন্যাস অবলম্বনে তিনটি চলচ্চিত্রে। চলচ্চিত্রগুলো নির্মাণ করবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

Share Button

     এ জাতীয় আরো খবর